ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
স্বামীর বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বরগুনা: প্রথম স্ত্রীর সঙ্গে স্বামীর মোবাইল ফোনের কথা শুনে ফেলায় দ্বিতীয় স্ত্রী রুবিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী নাসিরের বিরুদ্ধে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ এলাকার কদমতলা গ্রামের বাসিন্দা খলিলের ছেলে নাসিরের সঙ্গে এক বছর আগে রুবির বিয়ে হয়।

এটি ছিলো নাসিরের দ্বিতীয় বিবাহ। প্রথম স্ত্রী থাকেন ঢাকায়। প্রথম স্ত্রীর সঙ্গে যোগাযোগ না থাকার কথা বলে নাসির রুবিকে তার স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলে নেন।

নিহতের মামা আক্কাস মীর বাংলানিউজকে অভিযোগ করেন, নাসির কিছুদিন আগে থেকে দ্বিতীয় স্ত্রী রুবিকে অত্যাচার, শারীরিক নির্যাতন, যৌতুকের জন্য মারধর শুরু করেন। শুক্রবার সকালে রুবি শোনেন, স্বামী নাসির মোবাইল ফোনে ঢাকায় থাকা প্রথম স্ত্রীর সঙ্গে কথা বলছেন।

বিষয়টি সঙ্গে সঙ্গে রুবি তার মামা আক্কাস মীরকে জানান। নাসির বিষয়টি টের পেয়ে রুবিকে বেধড়ক মারধর করলে তিনি মারা যান।

আক্কাস মীর আরও বলেন, ‘আমার ভাগ্নিকে মেরে ফেলেছেন তারা। এরপর স্বামী নাসির ও শাশুড়ি রুবির গলায় রশি দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলেও অপপ্রচার চালান’।
 
‘বরগুনা থানা পুলিশ অভিযুক্ত ভাগ্নি জামাই নাসির ও তার মা রুবির শাশুড়িকে থানায় এনে ছেড়ে দিয়েছে। তাহলে কি আমরা বিচার পাবো না?’

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ জামান জানান, গৃহবধূ রুবির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এটি খুন না আত্মহত্যা, বিষয়টি বুঝতেই ময়না তদন্ত করা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।