ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাটুরিয়া-ধামরাইয়ে নববর্ষের উপহার দিলেন অতিরিক্ত ডিআইজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
সাটুরিয়া-ধামরাইয়ে নববর্ষের উপহার দিলেন অতিরিক্ত ডিআইজি পুলিশ কর্মকর্তার পক্ষে দুস্থ নারী-পুরুষ এবং মাদ্রাসাগুলোর শিক্ষক-ছাত্রদের হাতে কম্বল তুলে দেন বিশিষ্টজনেরা। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: ঢাকা জেলার ধামরাই উপজেলার বালিয়া, গাংগুটিয়া ইউনিয়ন এবং মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার কয়েকশ’ দুস্থ পরিবার ও সাটুরিয়ার পাঁচটি মাদ্রাসার এতিম শিশুদেরকে ইংরেজি নববর্ষ উপলক্ষে কম্বল উপহার দিয়েছেন অতিরিক্ত ডিআইজি শেখ নাজমুল আলম।

এর আগেও মহান বিজয় দিবস উপলক্ষে কয়েকশ’ দুস্থ পরিবারের মাঝে কম্বল উপহার দিয়েছিলেন তিনি।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়ার বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাছট বৈলতলা পল্লী মঙ্গল সমিতির সভাপতি আব্দুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে সাটুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু, গণপূর্ত অধিদফতরের প্রকৌশলী আবুল বাশার, প্রকৌশলী রফিকুল ইসলাম, রাজবাড়ী জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শাহাদাত হোসেন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. আলী হোসাইন, মাদ্রাসার সহ সভাপতি মিনহাজ উদ্দিন মাস্টার, খোরশেদ আলম, নজরুল ইসলাম এবং ক্যাশিয়ার নরুল ইসলাম ওই পুলিশ কর্মকর্তার পক্ষে দুস্থ নারী-পুরুষ এবং মাদ্রাসাগুলোর শিক্ষক-ছাত্রদের হাতে কম্বল তুলে দেন।
বাংলাদেশ সময়: ০৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।