ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্য আটক

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্য আটক আটক ৭ ডাকাত সদস্য

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের সাত সদস্যকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাইদুর রহমান।

আটকরা হলেন- কবির ভূঁইয়া (৩৫), রুবেল (২৮), রাসেল (২৬), নিজাম ওরফে মিজান (৩২), কামাল ওরফে মাইক কামরুল (৪০), দেলোয়ার হোসেন দিলু (২৮) ও সোহরাব (৩০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ১২ ডিসেম্বর কেরানীগঞ্জ থানার জয়নগর এলাকায় ফারুক হোসেনের বাড়িতে ডাকাতি করে দেড় লাখ টাকা ও ৮০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে ওই ডাকাতদল। পরে গোয়েন্দা পুলিশ এ ঘটনায় তদন্ত শুরু করে বিভিন্ন সময় বিভিন্ন এলাকা থেকে সাত ডাকাত সদস্যকে আটক করে।

তিনি আরও জানান, আটক ডাকাত সদস্যরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া লুট হওয়া স্বর্ণালঙ্কারের ক্রেতা মিন্টু মণ্ডলও আদালতে স্বীকার করেছনে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজামান, পরিদর্শক নাজমুল হোসেন, উপ পরিদর্শক মোস্তাফিজুর রহমান, বিপুল চন্দ্র ও কাজী এনায়েত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।