ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন র‌্যালিতে খুলনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

খুলনা: ‘মাদক বিনোদনের মাধ্যম নয়, আত্মহননের পথ’ এই স্লোগানে খুলনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অধিদফতরের নিজস্ব ভবনে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত খুলনা বিভাগীয় কমিশনার মো. ফারুক হোসেন।

এ সময় মাদকবিরোধী অভিযান জোরদারকরণ ও গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদকবিরোধী অভিযান ও প্রচারণা মাস জানুয়ারি ঘোষণা করে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন। পরে একটি র‌্যালি বের করা হয়।  

এতে উপস্থিত ছিলেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব-৬) এর স্পেশাল কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. আবুল হোসেন, জেলা তথ্য কার্যালয়ের উপ-পরিচালক ম. জাবেদ ইকবাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহ আব্দুল সাদী, জেলা মার্কেটিং অফিসার তরফদার আব্দুস সালাম, মেট্রোপলিটন কৃষি অফিসার জেসমিন ফেরদৌস, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক একে এম সাদ উদ্দিন, সিয়ামের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট মাসুম বিল্লাহ, খুলনা পুস্তক মালিক সমিতির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বিশ্বাস, সহ-সভাপতি মো. মফিজুল ইসলাম সর্দার, নিরাময় কেন্দ্রের নির্বাহী পরিচালক বিধান চন্দ্র, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এর ‘ক’ সার্কেলের পরিদর্শক মো. আহসান হাবিব, ‘খ’ সার্কেলের সাইফুর রহমান রানা, জেলা গোয়েন্দা বিভাগের পরিদর্শক পারভীন আক্তার, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক মোসাদ্দেক হোসেন, কে এম এ হানিফ, মনোজিত কুমার বিশ্বাস।

এছাড়া বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, এনজিও কর্মী, রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ীক সমিতির নেতা, সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এমআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।