ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ১১০০০ ইয়াবা জব্দ, নারীসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
রাজশাহীতে ১১০০০ ইয়াবা জব্দ, নারীসহ আটক ২ ইয়াবাসহ আটক দুই মাদক বিক্রেতা

রাজশাহী: রাজশাহীতে ১১০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। এ সময় এক নারী মাদক বিক্রেতাসহ দুইজনকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে মহানগরীর শিরোইল কলোনি এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটক মাদক বিক্রেতারা হলেন- মহানগরীর মতিহার থানাধীন মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও নগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)।

সংবাদ সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (পূর্ব) আমির জাফর জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শিরোইল কলোনি এলাকায় অভিযান চালানো হয়। ওই এলাকার এক বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা বিক্রয়ের উদ্দেশে বিক্রেতারা অবস্থান করছে। বোয়ালিয়া থানা পুলিশের একটি টিম শিরোইল কলোনীর ওই বাড়িতে অভিযান চালিয়ে ১১ হাজার পিস ইয়াবা জব্দ করে। এ সময় জেসমিন ও শওকত নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।  

তিনি বলেন, জেসমিন ও শওকত দু’জনেই বড় ধরণের মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় পৃথক দু’টি মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।

এটি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ইয়াবা সর্বোচ্চ উদ্ধার। এর আগে এই পরিমাণ মাদক উদ্ধার হয়নি বলেও জানান উপ-পুলিশ কমিশনার আমির জাফর।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- এডিসি পশ্চিম আবদুর রশিদ, নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম ও বোয়ালিয়া এসি সোহরাওয়ার্দী।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।