ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পানিতে ডুবে পুঠিয়ায় শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
পানিতে ডুবে পুঠিয়ায় শিশুর মৃত্যু

রাজশাহী: পুকুরের পানি থেকে বল তুলতে গিয়ে সাফুয়ান হোসেন ওরফে শাকিল নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে রাজশাহীর পুঠিয়ায় উপজেলার পৌর এলাকার রামজীবনপুর গ্রামে এ ঘটনা ঘটে। শাকিল রামজীবনপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

শিশুর বাবা সাইদুল ইসলাম জানান, দুপুরে বাড়ির পাশে শাকিলকে খেলতে দেখে তিনি জুমার নামাজ আদায় করতে মসজিদে যান। এ সময় শাকিলের মা বাড়িতে কাজ করছিলেন। নামাজ পড়ে বাড়িতে ফিরে তার বাবা শাকিলের খোঁজ করেন।  

কিন্তু না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজি শুরু করেন। এ সময় পাশের পুকুরে শাকিলের খেলতে থাকা বলটি ভাসতে দেখে তার সন্দেহ হয়। পরে প্রতিবেশীদের সহযোগিতায় পুকুরে নেমে খুঁজতে থাকেন। এক পর্যায়ে পানির মধ্যে থেকে শাকিলের মরদেহ উদ্ধার করা হয়। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বল তুলতে গিয়েই পুকুরের পানিতে ডুবে শাকিলের মৃত্যু হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, বিষয়টি তারা শুনেছেন। কিন্তু এ ব্যাপারে শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।