ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
রাজশাহীতে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীতে মনসুর রহমান (৪৩) নামে এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে ওই কৃষক আত্মহত্যা করেছেন।

সোমবার (০১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর উপকণ্ঠ কাটাখালির হরিয়ান পূর্বপাড়ার একটি আম বাগান থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ‍পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।



মহানগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। রোববার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাতের কোনো এক সময় নিজ বাড়ি থেকে একটু দূরে আম বাগানে রশির সঙ্গে গলায় ফাঁস দেয় মনসুর রহমান।  

পরে সোমবার সকালে ওই এলাকায় কাজ করতে আসা কৃষকরা একটি ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেয়। পরে কাটাখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

আত্মহত্যার কারণ জানতে চাইলে ওসি নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে বলেন, যেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে সেটি নির্জন জায়গা। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ব্যক্তিগত অভিমানের কারণে তিনি আত্মহত্যা করেছেন। এর পরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।
বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।