ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রথমদিনেই সাড়ে ৭শ' কোটি টাকার প্রকল্পে স্বাক্ষর লিটনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৮
প্রথমদিনেই সাড়ে ৭শ' কোটি টাকার প্রকল্পে স্বাক্ষর লিটনের দাফতরিক কাজ করছেন মেয়র লিটন-ছবি-বাংলানিউজ

রাজশাহী: প্রথম কর্মদিবসেই ৭৫২ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের ফাইলে স্বাক্ষর করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। 

রোববার (৭ অক্টোবর) সকালে নগর ভবনে গিয়ে দফতরে বসলে বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা মেয়রকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এছাড়া তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।

সকালে প্রথম কর্মদিবসে নগরভবনে আসেন মেয়র লিটন। এ সময় বিভিন্ন বিভাগের কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর মেয়র দাফতরিক কাজ করেন। দাফতরিক কাজের মধ্যে ৭৫২ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্পে প্রথম স্বাক্ষর করেন তিনি।

মেয়র লিটনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট-ছবি-বাংলানিউজএ ব্যাপারে রাজশাহী সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী আশরাফুল ইসলাম বলেন, মেয়র লিটন তার প্রথম কর্মদিবসে প্রথম স্বাক্ষর করেছেন ৭৫২ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্পে। এ উন্নয়ন প্রকল্পের আওতায় মহানগরীর ২২টি পুকুর সংরক্ষণ ও সংস্কার করা হবে।

তিনি আরও জানান, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত লিটন মেয়র থাকাকালে এ প্রকল্পটি তিনি হাতে নিয়েছিলেন। কিন্তু সাবেক মেয়র এ প্রকল্পটি আর এগুতে দেননি। ফলে এ প্রকল্পটির ফাইল আগে থেকেই প্রস্তুত ছিল।  

প্রথম কর্মদিবসে মেয়র সে ফাইলটিতে স্বাক্ষর করে অনুমোদন দিয়েছেন। এখন অর্থ বরাদ্দের জন্য ফাইলটি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।