ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাগরিকদের সুযোগ-সুবিধা নিশ্চিত করার আহ্বান মেয়র লিটনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
নাগরিকদের সুযোগ-সুবিধা নিশ্চিত করার আহ্বান মেয়র লিটনের সভায় বক্তব্য রাখছেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন_ ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে মতবিনিময় করেছেন মহানগর পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

রোববার (১৪ অক্টোবর) দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, সিটি করপোরেশনের সব নাগরিকদের সুযোগ-সুবিধা নিশ্চিত করা আমাদের প্রধান কাজ।

এ কাজের সহযোগিতায় পুলিশের ব্যাপক ভূমিকা রয়েছে।  
 
তিনি বলেন, মহানগরের অনেক গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ বক্স নেই। আপনারা পয়েন্টগুলো চিহ্নিত করে দেবেন। দ্রুতই আমরা সেগুলো পুলিশ বক্স স্থাপন করবো। ফুটপাত দখল নগরের মানুষের দুর্ভোগের অন্যতম কারণ। ফুটপাত দলমুক্ত করতে কাজ করবেন। এছাড়া ইজিবাইক নিয়ন্ত্রণে পুলিশের সহযোগিতা চাই।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাদক ও জুয়ার ব্যাপারে কোনো ছাড় নেই। আমার দলের নাম ভাঙিয়ে কেউ যদি মাদক ব্যবসা বা জুয়া খেলে তাদের আইনের আওতায় আনবেন। রাজশাহীতে বড় ধরনের অপরাধ অনেক কম। তারপরও কিছু চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটে। এগুলো বন্ধে কাজ করতে হবে। এছাড়া ছাত্রাবাসে থেকে কেউ যাতে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে সেদিকে নজর রাখতে হবে।
 
সভায় মহানগর পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বলেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। মাদক ও জঙ্গিবাদ দমনসহ সার্বিক ব্যাপারে আমাদের সহযোগিতা থাকবে।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (পূর্ব) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহ মখদুম) হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (কাসিয়াডাঙ্গা) জয়নুল আবেদিন, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আলমগীর হেসেন, মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম, বোয়ালিয়া জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার একরামুল হকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে নবনির্বাচিত মেয়র খায়রুজ্জামান লিটনকে পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ফুলের শুভেচ্ছা জানান।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।