ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২, আহত ১০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
রাজশাহীতে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২, আহত ১০ দুঘর্টনা কবলিত বাস। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর হরিপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সুপারভাইজারসহ দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী। 

শুক্রবার (১৬ নভেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরের রাজপাড়া থানার কেশবপুর এলাকার আফসার আলীর ছেলে ও বাসের সুপারভাইজার আব্দুল হালিম (৪৫) এবং চাঁপাইনবাবগঞ্জ সদরের হরিপুর এলাকার শুকুর উদ্দিনের ছেলে শওকত আলী (৩০)।  

রাজশাহীর দামকুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ শাহ বাংলানিউজকে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলো। ভোরে ওই বাসটি হরিপুর এলাকায় পৌঁছালে ঘনকুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার হালিম নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসযাত্রী শওকতের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী।

ওসি আবদুল লতিফ শাহ জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান এবং নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরে সদর ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনা কবলিত বাসটি  উদ্ধার করেন।  

এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান ওসি লতিফ শাহ।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮/আপডেট ১২৪৮ ঘণ্টা
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।