ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ছুটির দিনে সড়কে ঝরলো ২ প্রাণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
রাজশাহীতে ছুটির দিনে সড়কে ঝরলো ২ প্রাণ

রাজশাহী: রাজশাহীর তানোর ও মোহনপুরে সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জেলার তানোরে ট্রলির চাপায় এক নারী ও মোহনপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী কৃষক নিহত হন। 

শুক্রবার (৩০ নভেম্বর) সকালে জেলার দুই উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।  
 
ঘটনার পর প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দুবইল সড়কে ট্রলিচাপায় নারী মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতের নাম রহিমা বেওয়া (৮০)। তিনি উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত বদিউজ্জামানের স্ত্রী।  

তিনি বলেন, রহিমা বেওয়া সকালে রিকশা ভ্যানে করে বাড়ি থেকে পাঠাকাটা যাচ্ছিলেন। তাদের ভ্যানটি দুবইল সড়কে পৌঁছালে সার বোঝায় একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতে রহিমা রাস্তার ওপর ছিটকে পড়েন। পরে ওই ট্রলি চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রলিটি আটক করে। এ ঘটনায় অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন বাংলানিউজকে জানান, সকালে বাড়ি থেকে বাইসাইকেলে করে বাজারে যাচ্ছিলেন আলতাফ হোসেন (৫২)। পথে মাইক্রোবাসের ধাক্কায় এ বাইসাইকেল আরোহী কৃষক নিহত হন। তিনি মোহনপুরের কেশরহাট পৌরসভার শিহালয় গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি আবুল হোসেন বলেন, রাজশাহী থেকে নওগাঁ অভিমুখী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আলতাফের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  

এসময় নিহতের মরদেহ উদ্ধার করা হয়। কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।