ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ আটক ৩ স্বর্ণসহ আটক তিন যুবক, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ভোরে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়িতে মাইক্রোবাস তল্লাশি চালিয়ে স্বর্ণসহ ওই তিন যুবকরা আটক করা হয়।

আটক তিন যুবকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ শান্তিরমোড়ের ওসমান গণি (৩৫), হারুপুর মহল্লার ইসারুল ইসলাম (৩৫) এবং শিবগঞ্জ উপজেলার রশিদনগর গ্রামের ডালিম (২৫)।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের মহিশালবাড়িতে ভোর ৫টার দিকে তল্লাশি শুরু করে। এসময় একটি মাইক্রোবাসের গতিরোধ করে তল্লাশি চালালে সিটের নিচে অভিনব কায়দায় রাখা ১০টি স্বর্ণেরবার পাওয়া যায়। পরে মাইক্রোবাসের থাকা তিন যুবককে আটক করা হয়। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতিটি বারে ১০ ভরি করে স্বর্ণ আছে বলে আটককৃতরা জানিয়েছেন।

তিনি আরও জানান, আটকদের মধ্যে ওসমান কাতার প্রবাসী। তিনি মাঝে মধ্যেই চোরাইপথে দেশে স্বর্ণ নিয়ে আসেন বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাদের রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।