ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে মাদ্রাসাছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
রাজশাহীতে মাদ্রাসাছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহী মহানগরীর রানীবাজার হাফেজিয়া মাদ্রাসার টয়লেট থেকে বুধবার (১৯ ডিসেম্বর) দিনগত রাতে ঝুলন্ত অবস্থায় এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওই ছাত্রের নাম তালহা জুবায়ের (১৩)।

সে রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ এলাকার আফসার আলীর ছেলে। জুবায়ের চলতি বছরের ২৪ জুন এই মাদ্রাসায় ভর্তি হয়েছিল।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, রাতে মহানগরীর রানীবাজার হাফেজিয়া মাদ্রাসার একটি টয়লেটের ভেতরে রশিতে ঝুলন্ত জুবায়েরের মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মাদ্রাসার ছাত্ররা জানিয়েছে, সব ছাত্র নিচে মাগরিবের নামাজ পড়তে মসজিদে যায়। তবে নামাজে তালহা যায়নি। নামাজ শেষে তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। পরে টয়লেটের দরজা বন্ধ দেখে সন্দেহ হয়। এ সময় দরজা ভেঙে তালহার মরদেহ রশিতে ঝুলে থাকতে দেখে সহপাঠীরা। পরে বোয়ালিয়া থানায় খবর দেওয়া হয়।

মহানগরীর বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার পরও মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাতত এ ব্যাপারে অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ৪০০২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।