ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

মাদক নির্মূলে কক্সবাজারে হচ্ছে নতুন ব্যাটালিয়ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৯
মাদক নির্মূলে কক্সবাজারে হচ্ছে নতুন ব্যাটালিয়ন থার্টি ফাস্টের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন

ঢাকা: নতুন বছরে পূর্ণ উদ্যোমে মাদক ও জঙ্গি নির্মূলে কাজ করবে র্যাব। এজন্য নতুন বছরের জানুযারির শেষ সপ্তাহে কক্সবাজারে গঠন করা হবে র্যাবের একটি স্থায়ী ব্যাটালিয়ন।

সোমবার (৩১ ডিসেম্বর) রাতে রাজধানীর গুলশান-২ চত্বরে থার্টি ফাস্টের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন র্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।  

র্যাব ডিজি বলেন, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে।

আমরা নতুন বছরেও এর ধারাবাহিকতা বজায় রাখবো। নতুন বছরে মাদক নির্মূল করাই আমাদের মূল লক্ষ্য থাকবে।

নির্বাচনে মানুষ শান্তিপূর্ণ ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে জানিয়ে তিনি বলেন, নির্বাচনী পরবর্তী সময় যাতে কোনো সহিংসতা না ঘটে সেজন্য র্যাব মাঠে কাজ করছে। সার্বিক নিরাপত্তা দিতে র্যাব প্রস্তুত রয়েছে।


ইংরেজি নববর্ষের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে তিনি বলেন, ইংরেজি নববর্ষ উপলক্ষে সারা দেশে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। যদিও এর আগেই স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় নির্বাচনের বিষয়টি সামনে রেখে থার্টি ফাস্ট নাইটের অনুষ্ঠান না করার জন্য আহ্বান জানিয়েছিলেন। নাগরিকরা এই আহ্বানে সারা দিয়েছেন। সারা দেশে বড় ক্লাব থেকে শুরু করে কোনো জায়গায়ই অনুষ্ঠান হচ্ছে না। এজন্য সবাইকে আমরা ধন্যবাদ জানাই।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
পিএম/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa