ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মালিবাগে বাসচাপায় কিশোরী-তরুণীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৯
মালিবাগে বাসচাপায় কিশোরী-তরুণীর মৃত্যু ঘটনাস্থলে নিহত এক নারীর মরদেহ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মালিবাগ ডিআইটি সড়কে আবুল হোটেলের সামনে যাত্রীবাহী বাসচাপায় নাহিদ পারভীন পলি (১৯) ও মিম (১৩) নামে দুই পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০১ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নাহিদ মালিবাগের এমএইচ ফ্যাশনের কোয়ালিটি সেকশনে কাজ করতেন।

মিম বগুড়ার গাবতলী এলাকার সোনা মিয়ার মেয়ে।

ডিআইটি সড়কে দায়িত্বরত পুলিশ সার্জেন্ট শুভ কুমার দে জানান, রাজধানীর রামপুরা টিভি সেন্টারগামী যাত্রীবাহী সুপ্রভাত পরিবহনের একটি বাস নাহিদকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাহিদার সহকর্মী সুমি জানান, দুপুরের খাবার শেষে ডিউটিতে যাওয়ার পথে বাসচাপায় নাহিদা মারা যান। পরে খবর পেয়ে ঢামেক হাসপাতালে এসে তার মরদেহ শনাক্ত করি।  

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম বাংলানিউজকে জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনায় প্রথমে নাহিদকে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। এ ঘটনায় মিম নামে আরও এক কিশোরী ঘটনাস্থলেই মারা গেছে। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।