ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদক মামলার সাক্ষীকে কুপিয়ে জখম, হামলাকারীকে গণপিটুনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
মাদক মামলার সাক্ষীকে কুপিয়ে জখম, হামলাকারীকে গণপিটুনি

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মোতালেব হাওলাদার (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় হামলাকারী শাকিল মৃধাকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার (০২ জানুয়ারি) সকালে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের তিল্লা গ্রামে এ ঘটনা ঘটে।  

আহত মোতালেব ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি।

স্থানীয়রা জনায়, সকালে ছোটবাইশদিয়া ইউনিয়নের তিল্লা নিজ বাড়ি থেকে মোতালেব দোকানের উদ্দেশে রওনা হন। এসময় পার্শ্ববর্তী নলবুনিয়া গ্রামের শাকিল মৃধা তার পথরোধ করেন। একপর্যায় শাকিল তাকে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা মোতালেবকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠায়।  

এদিকে, মোতালেবকে জখম করার ঘটনায় স্থানীয়রা শাকিলকে গণপিটুনি দেয়।

তিল্লা গ্রামের সিপন হাওলাদার বাংলানিউজকে বলেন, শাকিল এলাকায় চিহ্নিত চোর ও মাদকসেবী-ব্যবসায়ী হিসেবে পরিচিত। শাকিলের বিরুদ্ধে দায়ের করা একটি মাদক মামলার সাক্ষী ছিলেন মোতালেব। এতে ক্ষিপ্ত হয়ে শাকিল মোতালেবকে কুপিয়ে জখম করেন।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।