ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় আহত শ্রমিকের মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় আহত শ্রমিকের মৃত্যু

ঈশ্বরদী, পাবনা: পাবনার ঈশ্বরদীতে অটোরিকশা-নসিমন ট্রাকের সংঘর্ষে আহত শ্রমিক আসলাম হক (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

বুধবার (০২ জানুয়ারি) বিকেল পৌনে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত সপ্তাহে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের জয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আসলাম ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রুপপুর গ্রামের আজাদ মালের বড় ছেলে।  

পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, প্রায় এক সপ্তাহ আগে বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার সময় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের জয়নগরস্হ সলিমপুর মহাবিদ্যালয়ের সামনে অটোরিকশা-নসিমন ট্রাকের সংঘর্ষ হয়। এতে আসলাম গুরুতর আহত হন। স্থানীয়রা ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক আসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকেলে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।