ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলিতে নিহত আনসার সদস্যের পরিবারকে ২ এমপির অর্থ সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
গুলিতে নিহত আনসার সদস্যের পরিবারকে ২ এমপির অর্থ সহায়তা নিহতের পরিবারের কাছে অনুদানের টাকা তুলে দেওয়া হয়। ছবি-বাংলানিউজ

নোয়াখালী: একাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে নিহত আনসার সদস্য নুর নবীর পরিবারকে আরো তিন লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। 

বুধবার (০২ জানুয়ারি) সকালে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মামুনুর রশিদ কিরণের পক্ষ থেকে এক লাখ ও নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে দুই লাখ টাকা দেওয়া হয়।  

সকাল ১০টায় বেগমগঞ্জ উপজেলার আমানুল্যাহপুরে নিহতের বাড়িতে মামুনুর রশিদ কিরণের পক্ষে ও দুপুর ১২টার দিকে জেলা প্রশাসকের সভা কক্ষে একরামুল করিম চৌধুরীর পক্ষে জেলা প্রশাসক তন্ময় দাস ও পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ নিহতের স্ত্রী নাছিমা আক্তারের হাতে অনুদানের টাকা তুলে দেন।

 

এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার দ্রুত মামলা দায়ের করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। একই সঙ্গে নিহত আনসার সদস্যের পরিবারের জন্য পরে আরো অনুদান দেওয়ারও ঘোষণা দেন তারা।  

এর আগে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের ব্যক্তিগত তহবিল থেকে একলাখ টাকার চেক দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।