ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শতাধিক ট্রাক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শতাধিক ট্রাক নৌরুট পারাপারের অপেক্ষায় থাকা ট্রাক, ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: ঢাকামুখী যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের চাপ রয়েছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট এলাকায়। দুর্ভোগের বিষয়টি বিবেচনা করে যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট গাড়ি অগ্রাধিকার ভিত্তিতে পারাপার হলেও আটকা পড়েছে শতাধিক পণ্যবাহী ট্রাক। তবে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যানবাহনের কোনো চাপ নেই।

বুধবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের দায়িত্বরত ব্যক্তিরা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ বাংলানিউজকে জানান, বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকামুখী যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট গাড়ির বাড়তি চাপ ছিলো।

যে কারণে জরুরি পণ্যবাহী ছাড়া সাধারণ ট্রাকগুলোকে সীমিতভাবে নৌরুট পারাপার করা হয়।

সন্ধ্যার পর যাত্রীবাহী বাস ও ছোট গাড়ির চাপ কমে যাওয়ায় পণ্যবাহী ট্রাক পারাপার শুরু করা হয়। সবশেষ দৌলতদিয়া ফেরিঘাট যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট গাড়ির চাপ না থাকলেও শতাধিক পণ্যবাহী ট্রাক নৌরুট পারের অপেক্ষায় রয়েছে বলেও জানান তিনি।

পাটুরিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক সালাউদ্দিন হোসেন জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলে মোট ১৫ টি ফেরি চলাচল করছে। নির্বাচনের পর পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যানবাহনের কোনো চাপ নেই।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
কেএসএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।