ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় সামাজিক বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
মাগুরায় সামাজিক বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা হাসপাতালে নিহতের ম্বজনরা। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে রশিদ লস্কার (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রশিদ লস্কর শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের গজদুর্বা গ্রামের বাসিন্দা। 

বুধবার (০২ জানুয়ারি)রাতে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, রশিদ লস্কর ও তার স্ত্রী রাত সাড়ে ৮টার দিকে মাগুরা শহর থেকে ইজিবাইকে করে সদরের কাশিনাথপুর গ্রামে নামার সঙ্গে-সঙ্গে একাধিক মোটরসাইকেলে আসা ৭-৮ জন দুর্বৃত্ত রশিদ লস্করকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় স্থানীরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহতের ছোট ছেলে জনি বাংলানিউজকে বলেন, গজদুর্বা গ্রামে দুই দশকের বেশি সময় ধরে সামাজিক বিরোধ নিয়ে দুই দুই দল গ্রামবাসীর মধ্যে একের পর এক সংঘর্ষ, বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে আসছে। এ সংঘর্ষে ইতোপূর্বে একাধিক হত্যাকাণ্ডও ঘটেছে। পঙ্গুত্ব বরণ করেছেন অনেকে। যে কারণে রশিদ লস্কর ৭-৮ বছর আগে নিজ গ্রাম ছেড়ে মাগুরা সদরের কাশিনাথপুর এলাকায় পরিবার নিয়ে বসবাস করছিলেন।  

এ হত্যাকাণ্ডের সঙ্গে গজদুর্বা গ্রামের সামাজিক বিরোধের কোনো যোগসূত্র আছে কিনা পুলিশ তা তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।