ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে নির্বাচনী পোস্টার অপসারণ করেছে বিসিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
বরিশালে নির্বাচনী পোস্টার অপসারণ করেছে বিসিসি পোস্টার অপসারণ করে ট্রাকে তুলছেন বিসিসির কর্মী। ছবি: বাংলানিউজ

বরিশাল: নির্বাচনী ব্যানার-পোস্টার অপসারণ কাজ শুরু করেছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) কর্তৃপক্ষ। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ার চার দিনের মাথায় বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সকাল থেকে এ কার্যক্রম শুরু হয়।

প্রথম দিনেই নগরের গুরুত্বপূর্ণ সদর রোডসহ উত্তর ও দক্ষিণ জনপদের মূল সড়ক ও তার আশপাশে লাগানো পোস্টার, ব্যানার ও বিলবোর্ড অপসারণ করেছে বিসিসির বিজ্ঞাপন বিভাগ।

অভিযানের নেতৃত্বে থাকা বিসিসির বিজ্ঞাপন সহকারী মাহাবুব হোসেন বাদল বাংলানিউজকে জানান, নগরের ৩০টি ওয়ার্ডের প্রতিটি রাস্তা, পাড়া-মহল্লায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের পোস্টার ও ব্যানার লাগানো হয়। নির্বাচন শেষ হয়ে কয়েকদিন অতিবাহিত হলেও ওই সব পোস্টার এবং ব্যানার অপসারণে সংশ্লিষ্টদের আগ্রহ দেখা যায়নি। এতে নগরের সৌন্দর্য ও পরিচ্ছন্নতা ব্যহত হচ্ছিলো। তাই সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্দেশে সকাল থেকে নির্বাচনী পোস্টার-ব্যানারসহ অবৈধভাবে টাঙানো বিজ্ঞাপন ও প্রচার সামগ্রী অপসারণ শুরু করে বিসিসির বিজ্ঞাপন বিভাগ।

তিনি বলেন, প্রথম দিনেই নগরের ব্যস্ততম সদর রোড, ভাটারখাল থেকে পোর্ট রোড, গীর্জা মহল্লা, চক বাজার, ফজলুল হক এভিনিউ, জিলা স্কুল মোড় থেকে আমতলার মোড় পর্যন্ত পোস্টার-ব্যানার অপসারণ করা হয়।

প্রতিদিন বিসিসির বিজ্ঞাপন বিভাগের দুটি গ্রুপ সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত পোস্টার অপসারণ কার্যক্রম পরিচালনা করছে। যা শেষ হতে আরও ২-১ দিন লাগবে বলেও জানান বিসিসির কর্মকর্তা বাদল।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।