ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরাইলে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
সরাইলে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছুরিকাঘাতে শাকিব (১৬) নামে এক কিশোরকে খুন করেছে তারেক নামে আরেক কিশোর।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকেলে উপজেলার শাহবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। শাকিব শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

সে ওই গ্রামের বাবলু মিয়ার ছেলে।  
 
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, প্রতি বছরের মতো মঙ্গলবার (১ জানুয়ারি) থেকে এবারও শাহবাজপুর বাঘা চান মিয়ার মেলা শুরু হয়। স্থানীয়দের অভিযোগ, প্রভাবশালী কিছু লোকজন সেখানে পুলিশকে ম্যানেজ করে জুয়া চালিয়ে আসছিল। বৃহস্পতিবার মেলার শেষ দিনে জুয়া পরিচালনা নিয়ে স্থানীয় কিশোর তারেক ও শিহাবের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় শিহাবের পক্ষে শাকিব নামে আরেক কিশোর বিবাদে জড়ালে তারেক তাকে গলায় ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে শাকিব মারা যায়।

এদিকে ঘটনার পরপর স্থানীয়রা তারেককে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া বাংলানিউজকে বলেন, জুয়া নয়। সেখানে কোথাও জুয়া নেই। টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে শাকিলকে ছুরিকাঘাত করে তারেক। এ ঘটনায় তারেককে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।  

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, জুয়াতে পুলিশের সংশ্লিষ্টতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।