ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দ আশরাফের মৃত্যুতে স্পিকার-ডেপুটি স্পিকারের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
সৈয়দ আশরাফের মৃত্যুতে স্পিকার-ডেপুটি স্পিকারের শোক জাতীয় সংসদের স্পিকাল ড. শিরীন শারমিন চৌধুরী, সৈয়দ আশরাফুল ইসলাম ও ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া। ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতিমণ্ডলীর সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) রাতে পৃথক বার্তায় এ শোক জানান তারা। ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন সৈয়দ আশরাফুল ইসলাম বৃহস্পতিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

শোক বার্তায় স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন নির্লোভ রাজনীতিবিদ। তার মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্বকে  হারালো। এ দেশের জন্য তার অবদান জাতি  শ্রদ্ধাভরে স্মরণ করবে। বর্তমান সময়ে তার মতো রাজনীতিবিদের খুব প্রয়োজন ছিলো।

স্পিকার মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।  

এদিকে অপর এক শোকবার্তায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এবং চিফ হুইপ আ স ম ফিরোজ গভীর শোক প্রকাশ করেছেন।  

শোক জানিয়েছেন কিশোরগঞ্জ থেকে নির্বাচিত নতুন সংসদ সদস্য পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ।

বৃহস্পতিবার একাদশ সংসদের সদস্য হিসেবে শপথ নেওয়ার কথা ছিলো সৈয়দ আশরাফের। তবে অসুস্থতার কথা জানিয়ে শপথের সময় চেয়েছিলেন তিনি। কিন্তু এর আগেই  চির বিদায় নিলেন আওয়ামী লীগের সাবেক এই সাধারণ সম্পাদক।  

বাংলাদেশ সময়: ০৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
এসএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।