ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
বাবার অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড আটক শাফিউল হক শাকিল। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাবার অভিযোগে শাফিউল হক শাকিল (৩৩) নামে এক মাদকসেবী ছেলেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৫ জানুয়ারি) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান এ দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত শাকিল উপজেলার চলবলা ইউনিয়নের খালিশা বারাজান গ্রামের এনামুল হকের ছেলে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল বাংলানিউজকে জানান, মাদকসেবী শাকিল প্রায় সময় মাদকসেবন করে বাবা-মাসহ বাড়ির সবার সঙ্গে খারাপ আচরণসহ মারপিট করতেন। এতে অতিষ্ট হয়ে ইউএনও বরাবরে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন শাকিলের বাবা এনামুল হক। পরে শাকিলকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ। এ সময় শাকিল তার দোষ স্বীকার করলে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় দণ্ডপ্রাপ্ত শাকিলকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।