ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধার, গ্রেফতার ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৯
নারায়ণগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধার, গ্রেফতার ৪ গ্রেফতার চারজন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের গণবিদ্যা নিকেতনের অপহৃত স্কুলছাত্র মেহেদী হাসান সিয়ামকে (১৫) উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চার অপহরণকারীকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। 

শনিবার (৫ জানুয়ারি) বিকেলে অপহরণকারী চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।  

গ্রেফতার অপহরণকারীরা হলেন- বন্দর থানার বাবুপাড়া এলাকার মোক্তার হোসেন মিয়ার ছেলে হৃদয় (২৩), রুপালী আবাসিক এলাকার আব্দুল কাদির মিয়ার ছেলে আবুল হোসেন (২২), একই এলাকার আলী আহাম্মদ মিয়ার ছেলে রানা (২২) ও বন্দর ঝাউতলা এলাকার মৃত আবুল কাশেম মিয়ার ছেলে আবুল হোসেন (৩০)।

শুক্রবার (৪ জানুয়ারি) দিনগত রাতে বন্দর উপজেলার ফরাজীকান্দা এলাকার হান্ডুর ব্রিজের সামনে থেকে স্কুলছাত্রকে উদ্ধার করা হয়। এসময় চার অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রের মা মিতু মাছুম বাদী হয়ে বন্দর থানায় অপহরণ মামলা করেছেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, মেহেদী হাসান সিয়াম নারায়ণগঞ্জ গণবিদ্যা নিকেতন স্কুল থেকে সদ্য জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় (জেএসসি) পাস করেছে। গত শুক্রবার সন্ধ্যায় শহরের তামাকপট্টিস্থ শহীদনগরে যাওয়ার পথে বন্ধন বাস কাউন্টারের সামনে থেকে তাকে অপহরণ করে ১৩ জনের একটি অপহরণকারী দল। পরে স্কুলছাত্রকে অচেতন করে বন্দরের ফরাজীকান্দা হান্ডুর ব্রিজের নিচে নিয়ে মারধর করে। পরে অপহৃত ছাত্রের মায়ের কাছ থেকে বিকাশ নাম্বারে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে তারা।

ছাত্রের মা বিকাশ নাম্বারে ১৫ হাজার টাকা পাঠান। আরও টাকা দাবি করলে তারা পুলিশের শরণাপন্ন হন। তাৎক্ষণিক পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহৃত স্কুলছাত্রকে উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।