ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিউশনি শেষে বাসায় ফেরা হলো না আফরোজার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৯
টিউশনি শেষে বাসায় ফেরা হলো না আফরোজার

ঢাকা: রাজধানীর শ্যামপুর থানার পোস্তগোলায় টিউশনি শেষে বাসায় ফেরার পথে পিকআপ ভ্যানচাপায় জগন্নাথ বিশ্ববিদ্যায়ে ভর্তিচ্ছু আফরোজা আক্তার (২৫) নামে একছাত্রী নিহত হয়েছেন।

শনিবার (৫ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। আফরোজার বাবার নাম রবিউল ইসলাম।

 

নিহত আফরোজার মামাতো ভাই শরিফ আহমেদ জানান, আফরোজার বাসা জুরাইন আইজি গেট কবরস্থান রোডে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যায়ে এমবিএ ভর্তিতে চান্স পেয়েছেন। রোববার (৬ জানুয়ারি) ছিল তার এমবিএ ভর্তির শেষ দিন। আফরোজা পুরান ঢাকার ফজলুল হক কলেজ থেকে বিবিএ শেষ করেছেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার বড় ছিলেন আফরোজা। পোস্তগোলা থেকে টিউশনি শেষে বাসায় ফেরার জন্য পোস্তগোলা ব্রিজের নিচে রিকশার জন্য অপেক্ষা করছিলেন আফরোজা। এ সময় একটি পিকআপ ভ্যান আফরোজাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৯
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।