ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নিখোঁজের দু’দিন পর গোদাগাড়ীতে অটোচালকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
নিখোঁজের দু’দিন পর গোদাগাড়ীতে অটোচালকের মরদেহ উদ্ধার

রাজশাহী: নিখোঁজের দু’দিন পর রাজশাহীর গোদাগাড়ী থেকে জসিম উদ্দিন জয় (৩২) নামের এক অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৯ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১০টার দিকে নিখোঁজ আটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত অটোচালকের বাড়ি রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানা এলাকায়।

 

গত সোমবার (০৭ জানুয়ারি) বিকেল ৫টার পর থেকে নিখোঁজ ছিলেন জয়।

অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশে চালককে ছুঁড়ি দিয়ে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে পুলিশ।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- গোদাগাড়ী এলাকার জসিম ও সুমন। তবে রাজিব নামের আরও একজন পলাতক রয়েছেন।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গত ৭ জানুয়ারি বিকেল ৫টার পর নিখোঁজ হন জয়। এ ঘটনায় জয়ের মামা মঞ্জুর হোসেন মহানগরীর শাহ মখদুম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে জয়কে খুঁজতে গিয়ে পুলিশ গোদাগাড়ী এলাকার জসিম ও সুমন নামের দুইজনের সন্ধান পায়।  

তারা ওইদিন জয়ের অটোরিকশাটি ভাড়া করেছিলেন। এরপর তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেওয়া তথ্যানুযায়ী বুধবার রাতে গোদাগাড়ী থানার সরমংলা এলাকা থেকে ক্ষত-বিক্ষত মরদেহটি উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে। আটকরা কিভাবে হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।