ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত ভারতীয় নারীর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মার্চ ১, ২০১৯
গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত ভারতীয় নারীর মৃত্যু

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত সুদানা বেওয়া (৬৮) নামের ভারতীয় এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। 

তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সুদানার বাড়ি ভারতের মুর্শিদাবাদ জেলার ভগবানগোলায়। রাজশাহীর গোদাগাড়ীতে মেয়ের বাড়িতে বেড়াতে এসে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে তিনি দুর্ঘটনার শিকার হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হয়।  

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার অফিসের অফিস সহায়ক রাকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুদানা। তিনি হাসপাতালে ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। ভোরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে৷ পরে সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রাজশাহীর রাজপাড়া থানার কর্তব্যরত অফিসার উপ-পরিদর্শক (এসআই) শিরিন আক্তার বাংলানিউজকে বলেন, হাসপাতালে ভারতীয় নারী মারা যাওয়ার খবর পেয়েছি। তবে এ ব্যাপারে এখনো কোনো কাগজপত্র থানায় পৌঁছায়নি। তার মৃত্যুর কাগজপত্র পাওয়া গেলে এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হবে। এছাড়া আইনি প্রক্রিয়ায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, মার্চ ০১, ২০১৯
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।