ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাশিমপুরে পুলিশের সঙ্গে ‌‌‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
কাশিমপুরে পুলিশের সঙ্গে ‌‌‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার ভবানপুর এলাকায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার (৩১ মার্চ) রাত আড়াইটার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। জাহাঙ্গীর কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকার মৃত সুন্দর আলীর ছেলে।

 

গাজীপুর মহানগরের অতিরিক্ত পুলিশ কমিশানার (ডিবি) মো. মনজুর রহমান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ভবানীপুর এলাকায় মাদকের অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় ওই এলাকায় একটি পরিত্যক্ত ঘরের পাশে অবস্থান নেওয়া জাহাঙ্গীরসহ কয়েকজন ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে জাহাঙ্গীর গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে পড়ে থাকেন এবং অন্যরা পালিয়ে যান। পরে জাহাঙ্গীরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, জাহাঙ্গীরের পকেট থেকে ৩০০ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। জাহাঙ্গীরের বিরুদ্ধে থানায় ৬টি মাদক মামলাসহ ৮টি মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
আরএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।