ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে সাড়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
রাজশাহীতে সাড়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ আটক ২

রাজশাহী: রাজশাহীতে ১৯ হাজার ৫১০ পিস ইয়াবাসহ আপেল মাহমুদ (২৯) ও রাসেল মাহমুদ (২৮) নামে দুই সহোদরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে মহানগরের ভদ্রা বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ১০৬টি সাবানও জব্দ করা হয়।

আপেল ও রাসেল জয়পুরহাটের পাঁচবিবি থানার কাশেম আলীর ছেলে।  

র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ভদ্রা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। এসময় ১৯ হাজার ৫১০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।  

পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের র‌্যাব-৫ এর সদর দফতরে নিয়ে যাওয়া হয়। র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা এ অভিযানে নেতৃত্ব দেন।   

তিনি আরো জানান, আটকরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন, ইয়াবাগুলো কক্সবাজার থেকে একটি কুরিয়ারের মাধ্যমে পার্সেলে করে রাজশাহীতে নিয়ে আসেন। পরে রাজশাহী থেকে পার্সেলটি সংগ্রহ করে জয়পুরহাটে পাচার করতে চেয়েছিলেন তারা। কিন্তু এর আগেই র‌্যাবের হাতে ধরা পড়ে যান।

জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাদের বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে বলেও জানান র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।