ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
রাজশাহীতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক হাসান আল মারুফ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক হাসান আল মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক হাসান আল মারুফ বাংলানিউজকে জানান, অস্বাস্থ্যকর খাবার, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও পণ্যের মূল্য তালিকা না থাকায় নগরের পাঁচটি প্রতিষ্ঠানকে ৩৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নগরের তেরখাদিয়া এলাকার সাফিন এন্টারপ্রাইজকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দুই হাজার টাকা, ভাই ভাই বিতানকে পাঁচ হাজার টাকা ও লিটন ট্রেডার্সকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়া নগরের শাহ মখদুম থানার মোড়ে সিন্ধু হোটেলকে অস্বাস্থ্যকর-নোংরা পরিবেশে খাবার তৈরি-সংরক্ষণ ও খাবারের মূল্য তালিকা না থাকার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০ হাজার টাকা ও রানী বাজারের কোমলপানীয় পরিবেশক কানেক্ট পরিবেশককে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় বিক্রির দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।