ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

চাঁপাইনবাবগঞ্জ: টেলিভিশন সাংবাদিকতায় চ্যালেঞ্জ মোকাবিলা ও সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ( সিটিজেএ) আহ্বায়ক কমিটির করা হয়েছে।  

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় শহরের আলাউদ্দিন হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এ কমিটি ঘোষণা করা হয়।

দীর্ঘ আলোচনা শেষে সবার সম্মতিতে তিন সদস্যের এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে নিউজটোয়েন্টিফোরের প্রতিনিধি রফিকুল আলমকে আহ্বায়ক, যমুনা টিভির স্টাফ রিপোর্টার মনোয়ার হোসেন জুয়েলকে সদস্য সচিব এবং এসএ টিভির প্রতিনিধি আহসান হাবিবকে সদস্য করা হয়।

একই সময় পাঁচ সদস্যের গঠনতন্ত্র প্রণয়ন কমিটি করা হয়েছে। এতে ৭১ টিভি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের 
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট একেএস রোকনকে আহ্বায়ক করা হয়েছে। এছাড়া সদস্য পদে রয়েছেন- চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি আনোয়ার হোসেন, দেশ টিভির প্রতিনিধি তারেক রহমান, নাগরিক টিভির প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরী ও সময় টিভির প্রতিনিধি জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে বক্তারা সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন এবং নিজেদের সুসংগঠিত রাখতে এ কমিটির গুরুত্ব তুলে ধরেন। সুন্দর সমাজ বিনির্মাণে সৎ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সব প্রতিবন্ধকতা নিরসনে সক্রিয় ও বলিষ্ঠ ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন- চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু, বৈশাখী টিভির প্রতিনিধি আব্দুল ওয়াহাব, বাংলা টিভির প্রতিনিধি আজিম উদ্দীন, গ্লোবাল টিভির প্রতিনিধি ফারুক হোসেন, মাই টিভির প্রতিনিধি তারেক আজিজ, বিজয় টিভির প্রতিনিধি নাদিম হোসেন, আনন্দ টিভির প্রতিনিধি ফেরদৌস সিহানুক শান্ত, জি টিভির প্রতিনিধি আশরাফুল ইসলামসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।