ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চারঘাটে বজ্রপাতে ট্রাক চালকের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
চারঘাটে বজ্রপাতে ট্রাক চালকের মৃত্যু 

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় বজ্রপাতে হেবল (৫৫) নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ডলার (৩৫) নামে এক ভ্যানচালক আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খুদির বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

হেবল উপজেলার ষলুয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামের মৃত মরু সরদারের ছেলে।

ডলার খুদির বটতলা এলাকার আবুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে তারা বাড়ি থেকে খুদির বটতলা বাজারে চা পানের জন্য যাচ্ছিলেন। পথে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক হেবলের মৃত্যু হয়। এ সময় আহত হন তার সঙ্গে থাকা ভ্যানচালক ডলার। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক হেবলকে মৃত ঘোষণা করেন। এছাড়া ডলারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। পরিবারের সদস্যরা এলে তা হস্তান্তর করা হবে।

এদিকে, চারঘাট থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আবদুল বারি বাংলানিউজকে জানান, রাতে বজ্রপাতের সময় এ অপমৃত্যুর ঘটনা ঘটে। তবে এ ঘটনায় থানায় কোনো অপমৃত্যুর (ইউডি) মামলা হবে না। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০৩৩৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।