ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাগমারায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
বাগমারায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলা থেকে কামরুল হাসান (২৮) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত কামরুল মুরালীপাড়া আমবাড়িয়া গ্রামের চাঁন মণ্ডলের ছেলে।

বুধবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার বড়বিহানালী গ্রামের একটি মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

আতাউর রহমান জানান, বুধবার সকালে বড়বিহানালী ইউনিয়নের বিলসেতি বিলের পাশের মাঠে ওই যুবকের মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেছে পুলিশ। বর্তমানে নিহত যুবকের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে।  

এক প্রশ্নের জবাবে ওসি আতাউর রহমান বলেন, কামরুল হাসান বেকার ছিলেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে তিনি বাড়ি থেকে বের হন। এর পরে রাতে আর বাড়ি ফেরেন নি। পরে বুধবার সকালে গলাকাটা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মঙ্গলবার রাতের কোনো এক সময় কামরুলকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পরে মাঠের মধ্যে মরদেহ ফেলে চলে যায়। এ ঘটনায় বর্তমানে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে।

সুরতহাল প্রতিবেদন তৈরির প্রক্রিয়া শেষে দুপুরের মধ্যেই মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় বাগমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।