ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মা-খালার পর মেয়েকে ধর্ষণ, ‘ভণ্ড পীর’ আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, মে ৬, ২০১৯
মা-খালার পর মেয়েকে ধর্ষণ, ‘ভণ্ড পীর’ আটক

আশুলিয়া (ঢাকা): আশুলিয়ায় মা-খালার পর মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. মনির হোসেন (৪০) নামে এক ভণ্ড পীরকে আটক করেছে পুলিশ।

রোববার (০৫ মে) রাতে আশুলিয়ার কুরগাঁও এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মনিরকে আটক করা হয়। আটককালে মনিরের বাড়ি থেকে আরও তিন নারীকে উদ্ধার করা হয়।



সোমবার (০৬ মে) দুপুরে আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বাংলানিউজকে বিষয়টি জানান।

আটক মনির হোসেন ঢাকার আশুলিয়ার কুরগাঁও এলাকার বাসিন্দা।

পুলিশ পরিদর্শক জাবেদ মাসুদ বাংলানিউজকে জানান, ভণ্ড পীর মনির হোসেন নিজ বাড়িতে আস্তনা তৈরি করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক নারীকে (৩৩) তার মুরিদ বানায়। পরে কৌশলে বিভিন্ন সময় মনির ওই নারীকে ধর্ষণ করতে থাকে। দীর্ঘদিন তাকে ধর্ষণের পর ওই নারীর আরেক বোনকে (৩০) মুরিদ বানিয়ে একই কাজ করে।

এর কয়েকদিন পরেই প্রথম ভুক্তভোগীর ওই নারীর মেয়েকে (১৪) মনির ধর্ষণ করেন। এক পর্যায়ে ওই কিশোরী তার আস্তানা থেকে পালিয়ে আশুলিয়া থানা পুলিশকে খরব দেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আস্তানা থেকে পীর মনির হোসেনকে আটক করে। এ ঘটনার পর অভিযুক্ত পীরের সহকারী মকবুল হোসেন পলাতক রয়েছেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মনিরের বিরুদ্ধে এ ধরনের অনেক অভিযোগ রয়েছে। তার বাড়িতে আস্তানা করে তিনি নির্বিঘ্নে অপকর্ম করতেন। মনিরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমআরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।