ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

প্রজন্ম ৯৫ এর নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
প্রজন্ম ৯৫ এর নতুন কমিটি

কক্সবাজার: রামুর প্রতিনিধিত্বশীল সংগঠন প্রজন্ম ৯৫ এর নতুন কমিটির সভাপতি হয়েছেন বান্দরবানের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) বদিউল আলম পাভেল। সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে সংগীতশিল্পী রেজাউল আমিন মোরশেদকে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সংগঠনের সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সংগঠনের সদস্য ও রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন ও বিদায়ী সভাপতি ফয়সল ওবাইদ রুমেল।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- অর্থ সম্পাদক বজলুচ সাত্তার বস, সদস্য ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ এর ডিরেক্টর (এইচআর) ফয়সল ওবাইদ রুমেল, মাছরাঙা টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি সুনীল বড়ুয়া, পিপলু বড়ুয়া কমল, মফিজ উল্লাহ এবং চারস্কুলের প্রতিনিধি যথাক্রমে ঝন্টু বড়ুয়া (রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়), জয়শ্রী বড়ুয়া (রামু বালিকা উচ্চ বিদ্যালয়), তপন বড়ুয়া (ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়) ও এহেতেশামুল হক চৌধুরী রুবেল (জোয়ারিয়ানালা এইচ এম সাঁচি উচ্চ বিদ্যালয়।

এর আগে সংগঠনের বিদায়ী সভাপতি ফয়সল ওবাইদ রুমেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুনীল বড়ুয়ার সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন সংগঠনের সদস্য মো. আজিজুল হক, মো. নজিবুল আলম, ডা. শফিকুল ইসলাম, আমজাদ আলী খাঁন, জিয়াউর রহমান সেলিম, হেলাল উদ্দিন, মো. আব্দুল্লাহ, মীর কাশেম আলী, মো. হাসান প্রমুখ।

উল্লেখ্য, ১৯৯৫ সালে রামুর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি পাশ করা শিক্ষার্থীদের সংগঠন প্রজন্ম ৯৫। প্রতিষ্ঠার পর থেকে দীর্ঘ ২৫ বছর ধরে নিজেদের মধ্যে বন্ধুত্বের বন্ধন সুদৃঢ় করার পাশাপাশি এ সংগঠন সামাজিক দায়বদ্ধতা থেকে রামুর শিক্ষার প্রসার এবং সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে।

২০১৪ সাল থেকে প্রজন্ম’৯৫ রামুর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭ম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে প্রজন্ম’৯৫ শিক্ষা ট্রাস্ট বৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে। গত ২৭ ডিসেম্বর ষষ্ঠবারের মতো বৃত্তি পরীক্ষা ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসবি/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa