ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

রূপগঞ্জ থেকে চোরাই মালামাল উদ্ধার, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
রূপগঞ্জ থেকে চোরাই মালামাল উদ্ধার, গ্রেফতার ৩ রূপগঞ্জ থেকে চোরাই মালামাল উদ্ধার ও তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি করা ইলেকট্রনিক্স, মোবাইল ফোন, ওষুধ ও সাড়ে ১১ লাখ টাকার মালামাল সিদ্ধিরগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় তিন জনকে গ্রেফতার করা হয়।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে গ্রেফতারদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

রোববার (২৯ ডিসেম্বর) রাতে রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকা থেকে এ মালামাল উদ্ধার করা হয়।

এসময় তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার আব্দুল্লাহপুর এলাকার জলিল মন্ডলের ছেলে মিন্টু মিয়া, সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকার আজিজ মৃধার ছেলে মনির ও সদর থানার মাইসদাইর এলাকার তারা মিয়ার ছেলে রিপন মিয়া। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি চুরির মামলা ও সিদ্ধিরগঞ্জ থানায় দু’টি মাদক ও চুরির মামলা দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গত ১৮ ডিসেম্বর গভীর রাতে উপজেলার তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকার আনোয়ারা ড্রাগ হাউজ থেকে নগদ ৫৫ হাজার টাকা, মোবাইল ফোন ও ওষুধসহ সাড়ে ছয় লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় তারা। এ ঘটনায় আনোয়ারা ড্রাগ হাউজের মালিক আব্দুর রউফ বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।  

ওই অভিযোগের ভিত্তিতে এসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে রূপগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওষুধ ও অন্য স্থান থেকে চুরি করা দুই বোতল বিদেশি মদ, একটি ফ্রিজ, ইলেকট্রনিক মালামালসহ মোট সাড়ে ১১ লাখ টাকার মালামাল উদ্ধার করে। এসময় চুরির সঙ্গে জড়িত মিন্টু মিয়া, মনির ও রিপন মিয়াকে গ্রেফতার করা হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa