ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

সোনারগাঁয়ে শীর্ষ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
সোনারগাঁয়ে শীর্ষ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩ ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী বাজার এলাকা থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

রোববার (২৯ ডিসেম্বর) দিনগত রাতে বারদী বাজার থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতার শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ মিয়া বারদী এলাকার ত্রাস হযরত আলী ডাকাতের ভাগিনা। তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটটি মামলা রয়েছে।

সোনারগাঁ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাওলাদার ওমর জানান, বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের মোসলেম মিয়ার ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ মিয়া দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন। পুলিশ বিভিন্ন সময় তাকে গ্রেফতার করে জেলে পাঠায়। আদালত থেকে জামিনে এসে ইউসুফ আবারও বারদী এলাকায় মাদকের ব্যবসা করে যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছিল।

‘গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৮টার দিকে বারদী বাজার এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে মাদক ব্যবসায়ী ইউসুফ মিয়া, সহযোগী নুর ইসলামের ছেলে ইমান আলী ও আছান আলীর ছেলে আলাউদ্দিনকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে পুলিশ। ’

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফসহ তিন জনকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa