ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রেনের ৩৬৫০ লিটার চোরাই তেলসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
নাটোরে ট্রেনের ৩৬৫০ লিটার চোরাই তেলসহ আটক ৫

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে তিন হাজার ৬৫০ লিটার ট্রেনের চোরাই জ্বালানি তেলসহ (ডিজেল) পাঁচ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র্যাব-৫ রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্প।  

আটকরা হলেন- নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর গ্রামের পূর্বপাড়ার আশরাফুল ইসলাম, মহসিন (৩৮), মাস্টারপাড়ার সাইফুল ইসলাম (৩২), বাসুদেবপুর রেল কলোনির রফিকুল ইসলাম (৫০) ও বাসুদেবপুর বাজার এলাকার মুক্তার প্রামাণিক (৩০) এবং নওগাঁর আত্রাই উপজেলার উচল কাশিমপুর গ্রামের আব্দুল বারেক (৫০)।

বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে বাসুদেবপুর এলাকায় ট্রেন থেকে জ্বালানি তেল চুরি করে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাসুদেবপুর বাজারে অভিযান চালিয়ে ওই পাঁচ জনকে আটক করে র‌্যাব সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ট্রেনের তিন হাজার ৬৫০ লিটার চোরাই জ্বালানি তেল, দুইটি মোবাইলফোন, দুইটি সিম কার্ড, দুইটি মেমোরি কার্ড, নগদ প্রায় আট হাজার টাকা ও একটি রিকশাভ্যান জব্দ করা হয়। এ ব্যাপারে আটক পাঁচ জনের নামে নলডাঙ্গা থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।