ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
খিলক্ষেতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ঢাকা: খিলক্ষেতের কুর্মিটোলা হাইস্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) খিলক্ষেত থানার ১০১ জন মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন।

  

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির শ্রেষ্ঠ সন্তান। টাকা দিয়ে মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান দেখানো কঠিন। টাকা ভাতা হিসেবে মুক্তিযোদ্ধাদের খরচের জন্য দেওয়া হয়। ভবিষ্যতে এই ভাতা বৃদ্ধি করা হবে।

বিশেষ অতিথি মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান হেলাল মোর্শেদ খান বীর  বিক্রম বলেন, আমরা যারা যুদ্ধ করেছিলাম তাদের অনেক টাকা ভাতা দেওয়া হয়। এখন আমাদের একটাই চাওয়া, যে উদ্দেশ্য নিয়ে দেশ স্বাধীন করেছি আমাদের পরবর্তী প্রজন্ম সেই উদ্দেশ্য বাস্তবায়ন করতে কাজ করবে।

বিশেষ অতিথি সাবেক অ্যাডিশনাল ডিআইজি আব্দুল কাহার আকন্দ বলেন, আপনাদের সজাগ থাকতে হবে। আবার যেন ১৯৭৫ সালের ১৫ আগস্ট না ঘটে। ষড়যন্ত্র চলছে। অতীতে এরকম ষড়যন্ত্র দেখেছি।

সভাপতির বক্তব্য দেন খিলক্ষেত থানা বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক আবুল হোসেন মাতবর।

আরও বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সালাউদ্দিন, ঢাকা ৫ আসনের সাবেক সংসদ সদস্য সিরাজুল উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদের ঢাকা মহানগর কমান্ডের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন মোল্লা, খিলক্ষেত থানা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবুর রহমান, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কাউন্সিলের খিলক্ষেত থানার সভাপতি  আতিকুর রহমান দর্জি প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এসই/এইচএডি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।