ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেশাগ্রস্থ ছেলেকে পুলিশে দিলেন বাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
নেশাগ্রস্থ ছেলেকে পুলিশে দিলেন বাবা

ফেনী: ফেনীর দাগনভূঞায় নেশাগ্রস্থ ছেলেকে পুলিশে ধরিয়ে দিলেন বাবা। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ৬ মাসের কারাদণ্ড দেন।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলার চন্দ্রপুর গ্রামের আব্দুল মালেক এর তথ্যমতে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী অভিযানে পরিচালনা করে চাল পুকুর পাড় নামক স্থানে মাদক সেবনরত অবস্থায় ১০গ্রাম গাজাসহ হাতেনাতে তার ছেলে আব্দুস সাত্তারকে (২৮) আটক করে।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতে আসামি আব্দুস সাত্তারকে (২৮) মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ মোতাবেক ৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এ বিষয়ে আসামির বাবা আব্দুল মালেক এর কাছে জানতে চাইলে তিনি জানান, তিনি কৃষি কাজ করেন। জায়গা জমি বিক্রি করে ছেলে আব্দুস সাত্তার বিদেশে পাঠিয়েছিলেন উপার্জনের জন্য। বছর চারেক আগে সে দেশে ফিরে আসে। দেশে ফিরে মদ গাজা ইয়াবার নেশায় মত্ত হয়ে যায়। মাদকের টাকার জন্য বিভিন্ন সময় ঘরের জিনিসপত্র চুরি, টাকা চুরি করে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, আব্দুল মালেক বাবা হিসেবে ঠিক কাজ করেছেন। সমাজের অপরাধ কমিয়ে আনার জন্য আমাদের সবাইকে সচেষ্ট হতে হবে।

বাংলাদেশ সময়: ০৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এসএইচডি/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad