ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ক্ষোভে প্রেমিকার বাবাকে খুন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
ক্ষোভে প্রেমিকার বাবাকে খুন!

সিলেট: প্রেমে বাধা দিতেন প্রেমিকার বাবা। এক পর্যায়ে বাবার কারণে যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে ক্ষুব্ধ হয়ে প্রেমিকার বাবাকে গলা কেটে হত্যা করেন বলে স্বীকার করেছেন পুলিশের হাতে গ্রেফতার আব্দুল মুবিন লিমন।

সোমবার (৩০ ডিসেম্বর) গ্রেফতার মুবিনকে নিয়ে সিলেটের বিয়ানীবাজারে সংবাদ সম্মেলন করে পুলিশ।

আটক লিমন উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া গ্রামের মুহিব উদ্দিনের ছেলে এবং নিহত শ্রমিক নজরুল ইসলাম ইউনিয়নের নন্দিরফল গ্রামের খলিল মিয়ার ছেলে।

বিয়ানীবাজার-জকিগঞ্জ সার্কেল সুদীপ্ত রায় সাংবাদিকদের বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডে জড়িত লিমনকে রোববার (২৯ ডিসেম্বর) রাতে আটকের পর জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। লিমন পুলিশের কাছে হত্যার বর্ণনা দিয়ে বলে, নির্মাণ শ্রমিক নজরুল ইসলামের মেয়ের সঙ্গে তার (লিমনের) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। ঘটনাটি জানার পর মেয়ের সঙ্গে লিমনের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন নজরুল। প্রায় দুই মাস প্রেমিকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল লিমনের। এতে ক্ষুব্ধ হয়ে মোবাইল ফোনে কাজের কথা বলে গত শনিবার সন্ধ্যা রাতে প্রেমিকার বাবাকে বাড়ির বাইরে ডেকে বের করে সে। এরপর গ্রামের রাস্তা ধরে নির্জন স্থানে নিয়ে লাঠি দিয়ে নজরুল ইসলামের মাথায় আঘাত করে লিমন। এরপর একটি ধারালো ছুরি দিয়ে নজরুল ইসলামকে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে।

সংবাদ সম্মেলনে বিয়ানীবাজার থানার (ওসি) অবনী শংকর কর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক উপস্থিত ছিলেন।

শনিবার (২৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া ও নন্দিরফল গ্রামের একটি নির্জন স্থান থেকে নির্মাণ শ্রমিক নজরুল ইসলামের (৪২) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরদিন নিহতের স্ত্রী হাছনা বেগম বাদী হয়ে বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় আব্দুল মুবিন লিমনকে রোববার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় উপজেলার লাউতা ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকে আটক করা হয়। তার দেওয়া তথ্যমতে বসতঘর থেকে হত্যায় ব্যবহৃত ছুরি, কাঠের লাঠি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এনইউ/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।