ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বাসচাপায় ট্রাফিক সদস্য নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
রাজধানীতে বাসচাপায় ট্রাফিক সদস্য নিহত

ঢাকা: রাজধানীর সূত্রাপুর এলাকায় ভিক্টোরিয়া পার্কের সামনের রাস্তায় বাসচাপায় হেমায়েত হোসেন (৫০) নামে এক ট্রাফিক কনস্টেবল নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে দায়িত্বরত অবস্থায় ভিক্টোরিয়া পরিবহনের একটি বাস চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত হেমায়েত হোসেনের বাড়ি নড়াইল কালিয়া উপজেলার বাবরা গ্রামে। বর্তমানে ট্রাফিক পূর্ব বিভাগের ওয়ারী জোনে কর্মরত ছিলেন।

ওয়ারী ট্রাফিক জোনের সার্জেন্ট আরিফ উদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সকালে ভিক্টোরিয়া পার্কের সামনের রাস্তায় দায়িত্বরত ছিলেন হেমায়েত। সেখানে ভিক্টোরিয়া ক্লাসিক পরিবহনের একটি বাস পেছন দিকে ঘুরাচ্ছিল। তখন ওই বাসের নিচে চাপা পড়েন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ঘাতক বাসটি জব্দসহ চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
পিএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।