ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অ্যালকোহল পানে প্রাণ গেলো দুই যুবকের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
অ্যালকোহল পানে প্রাণ গেলো দুই যুবকের

রাজশাহী: অ্যালকোহল পানে পাবনার ঈশ্বরদী উপজেলার দুই যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে আনার পর রোববার (১২ এপ্রিল) দিনগত রাতে মৃত্যু হয়।

এ দুই যুবক হলেন- ঈশ্বরদী পৌরসভার সাবেক মেয়র মোকলেসুর রহমান বাবলুর ছেলে মো. সুজন (৩০) ও একই উপজেলার ফতেমোহাম্মদপুর গ্রামের মৃত সামুর ছেলে মো. রাজু (৩২)।

রামেক হাসপাতালের অফিস সহায়ক আলফোন আলী জানান, অ্যালকোহল পান করে অসুস্থ হয়েছেন জানিয়ে রাতে স্বজনরা দুই যুবককে জরুরি বিভাগে নিয়ে আসেন।

কিন্তু ওয়ার্ডে ভর্তির আগেই প্রথমে রাজু ও পরে সুজনের মৃত্যু হয়। পরে রাতে মরদেহ হিমঘরে রাখা হয়। সোমবার (১৩ এপ্রিল) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো রামেকের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, গত শনিবার (১১ এপ্রিল) রাতে হোমিও ওষুধের দোকান থেকে ওই দুই যুবক অ্যালকোহল কিনে পান করেন। রোববার সকালে তারা দু’জনেই অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে স্বজনরা তাদের রামেক হাসপাতালে নিয়ে যান।  

তাদের মৃত্যুর ঘটনায় রাজশাহীর রাজপাড়া থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।