ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরি, আটক ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরি, আটক ৪

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরির ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, একটি টিভি মনিটর, একটি সাউন্ড বক্স এবং দু'টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া মহল্লার মুনছুর মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (২১), একই এলাকার সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী (৩১), গুবিরপাড়া মহল্লার মৃত পরাণ সরদারের ছেলে আলম আলী (৩৭) এবং ধানতৈড় পশ্চিমপাড়া গ্রামের আব্দুর করিমের ছেলে হোসেন আলী মন্ডল (২৬)।

রোববার (৪ অক্টোবর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

ওসি রাকিবুল হাসান বাংলানিউজকে বলেন, শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষ্মা ও পুষ্টি বিভাগের সহকারী মাহাবুব আলমের সরকারি কোয়ার্টারের জানালার গ্রিল কেটে মালামাল চুরি করা হয়। এ নিয়ে রাতে তানোর থানায় একটি অভিযোগ হয়। এরপর রাতেই পুলিশের একটি দল অভিযান চালিয়ে চারজনকে আটক করে। তাদের কাছ থেকে চুরি হওয়া মালামালও উদ্ধার হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।