ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আরএমপির অভিযানে কিশোর গ্যাংয়ের ৪২ সদস্য আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
আরএমপির অভিযানে কিশোর গ্যাংয়ের ৪২ সদস্য আটক

রাজশাহী: রাজশাহীতে চলমান কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে আরএমপির সাঁড়াশি অভিযানে ৪২ জনকে আটক করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় মহানগর এলাকায় এ অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থান থেকে তাদের আটক করে পুলিশ।

 

রোববার (১১ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরএমপি জানায়, কিশোর গ্যাং সারাদেশে ভয়ঙ্কর হয়ে উঠেছে। তারা পাড়া মহল্লার প্রভাবশালী, সন্ত্রাসী বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। তারা একসঙ্গে মাদকসেবন, নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনা কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন-ধর্ষণের মতো ঘটনাও ঘটছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিদ্যমান পরিস্থিতিতে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে আরএমপি সর্বাত্মক অভিযান শুরু করেছে। এ কার্যক্রমের অংশ হিসেবে মহানগরী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪২ জনকে আটক করা হয়। আটকদের থানায় এনে যাচাই-বাছাই শেষে ৩৪ জনকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে। অন্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।