ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে আরএমপির অভিযান অব্যাহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে আরএমপির অভিযান অব্যাহত

রাজশাহী: কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। গত ২৪ ঘণ্টায় মহানগর এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থান থেকে কিশোর গ্যাংয়ের ১১৬ সদস্যকে আটক করেছে পুলিশ।

 

সোমবার (১২ অক্টোবর) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরএমপি জানায়, কিশোর গ্যাং সারা দেশে ভয়ঙ্কর হয়ে উঠেছে। তারা পাড়া-মহল্লার প্রভাবশালী, সন্ত্রাসী বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। তারা একসঙ্গে মাদকসেবন, নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনা কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন-ধর্ষণের মতো ঘটনাও ঘটছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রাজশাহী মহানগরীতে গত শুক্রবার (১০ অক্টোবর) থেকে বখাটেদের বিরুদ্ধে চলছে পুলিশের অভিযান। মহানগর পুলিশের ১২ থানা পুলিশ একযোগে এই অভিযান চালাচ্ছে। এ কার্যক্রমের অংশ হিসেবে মহানগরী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১১৬ জনকে আটক করা হয়। এরা প্রত্যেকেই কিশোর গ্যাংয়ের সদস্য।  

এই ১১৬ জনকে থানায় এনে প্রথমে যাচাই-বাছাই করা হয়। এরপর ১১২ জনকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি ৪ জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।