ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিবি হাজতখানার রড ভেঙে পালিয়েছে আসামি!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ডিবি হাজতখানার রড ভেঙে পালিয়েছে আসামি!

রাজশাহী: রাজশাহীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ের হাজতখানার রড ভেঙে এক আসামি পালিয়ে গেছে। সোমবার (১২ অক্টোবর) রাতে নগরীর লক্ষ্মীপুর এলাকায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ডিবি কার্যালয়ে এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া আসামির নাম শুভ। তার বাড়ি নগরীর খড়বোনা এলাকায়। বিকালে গাঁজাসহ তাকে আটক করে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছিল বলে জানা যায়।  

খোঁজ নিয়ে জানা যায়, আটকের পর শুভকে ডিবি কার্যালয়ের হাজতে রাখা হয়। কিন্তু রাতে হাজতের রড ভেঙে তিনি পালিয়ে গেছেন। খবরটি জানাজানি হওয়ার পর আরএমপিতে তোলপাড় শুরু হয়। তাকে ধরতে অভিযান শুরু করে ডিবিসহ আরএমপির বিভিন্ন থানার পুলিশ।  

খবর পেয়ে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক ডিবি কার্যালয়ে যান। হেফাজতে থাকা মাদক মামলার আসামি এভাবে পালিয়ে যাওয়ায় তিনি দায়িত্বরতদের তিরস্কার করেন।  

এ বিষয়ে ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আবু আহম্মেদ আল মামুনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসামি পালিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করেন। কিন্তু বিস্তারিত তথ্য দিতে রাজি হননি।  

জানতে চাইলে আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আমার ওয়াকিটকিতে বিষয়টি শুনেছি। বিস্তারিত এখনও জানি না। খোঁজ নিয়ে জানাব।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এসএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।