ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোর গ্যাংয়ের ৯৩ সদস্যের মুচলেকা আদায় করলো পুলিশ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
কিশোর গ্যাংয়ের ৯৩ সদস্যের মুচলেকা আদায় করলো পুলিশ  আরএমপির লোগো

রাজশাহী: ভবিষ্যতে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত না হওয়ার শর্তে মুচলেকা আদায় করে কিশোর গ্যাংয়ের ৯৩ সদস্যকে অভিভাবকের কাছে ফিরিয়ে দিয়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।  

গত ২৪ ঘণ্টায় রাজশাহী নগরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে আরএমপির মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেন।  
 
তিনি জানান, কিশোর গ্যাং ভেঙে দিতে তারা কয়েকদিন থেকে অভিযান শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় গত ২৪ ঘণ্টায় আরএমপির ১২ থানা কিশোর গ্যাংয়ের ৯৫ সদস্যকে আটক করে। এরপর থানায় রাখা হয়। এদের মধ্যে ৯৩ জনের মুচলেকা নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাকি দু’জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর আগে গত শুক্রবার (৯ অক্টোবর) হঠাৎ বখাটেদের বিরুদ্ধে অভিযান শুরু করে পুলিশ। সেদিন কিশোর গ্যাংয়ের ৫৬ জনকে আটক হয়। এদের মধ্যে ৩২ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি ২৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এরপর গত শনিবার (১০ অক্টোবর) ৪২ জনকে আটক করা হয়। এদের মধ্যে ৩৪ জনকে মুচলেকা নিয়ে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। বাকি আটজনকে কারাগারে পাঠানো হয়।

এছাড়া গত রোববার (১১ অক্টোবর) ১১৬ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১১২ জনকে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়। বাকি চারজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।