ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় দিঘি থেকে নিখোঁজ প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
পুঠিয়ায় দিঘি থেকে নিখোঁজ প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার মৃত সুজন আলীর মরদেহ

রাজশাহী: নিখোঁজ হওয়ার একদিন পর রাজশাহীর পুঠিয়ার রাজপরগণার শ্যামসাগর দিঘি থেকে সুজন আলী (৩০) নামে প্রতিবন্ধী এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

সুজন উপজেলা সদরের জামাল উদ্দিনের ছেলে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বাংলানিউজকে জানান, মৃতের পরিবার জানিয়েছে বুধবার (১৪ অক্টোবর) ভোর থেকে নিখোঁজ ছিল সুজন। তার পরিবারের সদস্যদের দেওয়া তথ্য মতে, প্রতিদিন ভোরে গ্রামের বিভিন্ন পুকুরে ঘুরে বেড়াতেন সুজন। পুকুরে ঘুরে ঘুরে মরা মাছ সংগ্রহ করে সেগুলো বাজারে নিয়ে বিক্রি করতেন তিনি। বুধবার ভোরে মরা মাছ সংগ্রহ করতে বাড়ি থেকে বের হন তিনি। এর পর আর বাড়ি ফিরে আসেননি।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা রাজপরগণার শ্যামসাগর দিঘিতে তার মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আপাতত থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।